তারিখ : ২০ মে ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে যুবদল স্বেচ্ছাসেবকদলের ইফতার

তজুমদ্দিনে খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে ইফতার ও দোয়া
[ভালুকা ডট কম : ০২ মে]
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ও স্বেচ্ছাসেবকদল তজুমদ্দিন উপজেলা শাখার আয়োজনে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপর ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

২৯ রমযান যুবদলের সভাপতি নাছিরউদ্দিন ভুট্টোর বাসভবনে চাঁদপুর ইউনিয়ন বিএনপির সাবেক সম্পাদক অজিউল্যাহ মিয়ার সভাপতিত্বে বক্তৃতা করেন তজুমদ্দিন উপজেলা যুবদল সভাপতি ও বিএনপির সাবেক যুগ্ম-আহ্বায়ক নাছিরউদ্দিন ভুট্টো, স্বেচ্ছাসেবকদলের ভারপ্রাপ্ত সভাপতি মহসিন,  যুবলের যুগ্ম-সম্পাদক হুমায়ুনান পাটওয়ারী, দপ্তর সম্পাদক কামরুল হাসান মিল্লাদ পাটওয়ারী প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন স্বেচ্ছাসেবকদল নেতা হেলাল উদ্দিন লিটন। ইফতার ও দোয়ায় বিএনপি ও অঙ্গসংগঠনের ৩ শতাধিক নেতাকর্মি অংশ নেয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই