তারিখ : ০২ জুলাই ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে অগ্নিকান্ডে ৫টি দোকন পুড়ে ছাই

রায়গঞ্জে অগ্নিকান্ডে ৫টি দোকন পুড়ে ছাই ১০ লাখ টাকা ক্ষয়-ক্ষতি
[ভালুকা ডট কম : ০৫ মে]
বুধবার মধ্যরাতে রায়গঞ্জ বাজারের ৫টি দোকান আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা দাবি করেছেন।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা হলেন- সিরামিক ও টাইলস’র দোকানদার আমিনুল ইসলাম।  জুতার দোকানদার জাহিদুল ইসলাম। মুদি দোকানদার অনন্ত দাশ। অপর মুদি দোকানদার হৃদয় দাশ। সেলুন দোকানদার প্রবীর দাশ। জাহিদুল ইসলামের জুতার দোকান থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স’র রায়গঞ্জ টিম লিডার মোস্তাফিজুর রহমান জানান, প্রতিদিনের মত ব্যবসায়ীরা দোকান বন্ধ করে যাওয়ার পর রাত অনুমান ১১ টার দিকে জাহিদুল ইসলামের জুতার দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। পরে দ্রুততম সময়ের মধ্যে তা কয়েকটি দোকানে ছড়িয়ে পড়ে। এসময় লোকজন ভয়ে চুটাছুটি করতে থাকে। আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রায় ঘন্টাব্যাপী অভিযান চালানোর পর আগুন নিয়ন্ত্রনে আসে। ক্ষয়-ক্ষতির পরিমাণ প্রায় ৮-১০ লাখ টাকা। বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণে অগ্নিকান্ড ঘটতে পারে বলে তিনি তার ধারণার কথা জানান। রায়গঞ্জ থানার ওসি রফিকুল ইসলাম, ঘটনার সত্যতা স্বীকার করেছেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই