তারিখ : ২০ মে ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা থেকে অপহরণের দুই দিন পর শিশু উদ্ধার

ভালুকা থেকে অপহরণের দুই দিন পর সাত বছরের শিশু উদ্ধার,অপহরণকারী গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ০৯ মে]
ভালুকায় অপহরণের দুই দিন পর শিপন নামের ৭ বছর বয়সী এক শিশুকে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার (৮ মে) বিকালে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম সাংবাদিকদের এ তথ্য জানান। এ ঘটনায় বাবু মোল্লা (২৮) নামে একজনকে আটক করেছে পুলিশ।

শিপন ভালুকা উপজেলার কাচিনা ইউনিয়নের তামাট গ্রামের রুবেল খাঁর ছেলে।গ্রেফতারকৃত বাবু মোল্লা নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলার মোল্লাপাড়া এলাকার মোস্তফা মোল্লার ছেলে। বর্তমানে সে গাজীপুরের টঙ্গী এলাকায় বসবাস করতেন। বাবু মোল্লা হত্যা মামলাসহ একাধিক মামলার আসামী।

মামলার বিবরণী থেকে জানা যায়, ফেসবুকে পরিচয়ের সুবাদে বাবু মোল্লা শিশু শিপনের মামা মিলন মিয়ার বাড়িতে বেড়াতে আসে। গত বৃহস্পতিবার (৫ মে) বিকালে ঘুরতে যাওয়ার কথা বলে শিপনকে অপরহণ করে নিয়ে যায়। পরে রাত ৯ টার দিকে শিপনের মায়ের কাছে ইমুতে ফোন করে এক লক্ষ টাকা দাবি করে বাবু। টাকা না দিলে শিপনকে হত্যা করে মরদেহ লুকিয়ে ফেলার হুমকি দেয় বাবু মোল্লা। ঘটনার পর দিন শিপনের বাবা রুবেল খাঁ ভালুকা মডেল থানায় একটি অপহরন মামলা দায়ের করেন। মামলাটি জেলা গোয়েন্দা শাখা (ডিবি'র) হাতে আসলে ওই রাতেই বাবুকে আটক করা হয়।

ডিবি'র (ওসি) সফিকুল ইসলাম জানান, শনিবার দ্বি-বাগত রাতে ময়মনসিংহ নগরীর শম্ভুগঞ্জ এলাকা থেকে বাবুকে গ্রেফতার করা হয়। এ সময় তার হেফাজতে থাকা শিপনকে উদ্ধার করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই