তারিখ : ০২ জুলাই ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জে বিএনপির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

সিরাজগঞ্জে দ্রব্যের মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৪ মে]
দেশব্যাপী বিএনপি ও বিরোধী দলীয় নেতা-কর্মীদের উপর সন্ত্রাসী হামলা এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে সিরাজগঞ্জে বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।শনিবার সকাল এগারটার দিকে শহরের ইবি রোডে ভাসানী মিলনায়তনে সামনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সহ-সভাপতি মজিবুর রহমান লেবুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রধান অতিথি জাতীয় নির্বাহী কমিটি (বিএনপি) তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপি'র সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু ও স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আলহাজ্ব মোঃ জামির হোসেন।

এসময় প্রতিবাদ সমাবেশ থেকে বক্তারা সারাদেশে নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বৃদ্ধি, অবৈধ উপায়ে বিদেশে অর্থ পাচারের প্রতিবাদে বর্তমান সরকারের পদত্যাগ দাবি করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবী জানান।

প্রতিবাদ সমাবেশে জেলা বিএনপি সহ-সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মুরাদুজ্জাম মুরাদ, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসে রাজেশ ও স্বেচ্ছাসেবক দলের সাধারণ আব্দুল্লাহ আল কায়েস, ছাত্রদল সহ অঙ্গ সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই