তারিখ : ০২ জুলাই ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় জেলেদের মাঝে ছাগল বিতরণ

নওগাঁর পত্নীতলায় জেলেদের মাঝে ছাগল বিতরণ
[ভালুকা ডট কম : ১৬ মে]
নওগাঁর পত্নীতলায় উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে ২০২১-২২ অর্থ বছরে রাজশাহী বিভাগে মৎস্যসম্পদ উন্নয়ন প্রকল্প এর আওতায় বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে উপকরণ সহায়তা হিসাবে উপজেলার জেলেদের মাঝে ছাগল বিতরন করা হয়েছে।

সোমবার পত্নীতলা উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত এই উপকরন বিতরন অনুুষ্ঠানে পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রাশেদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে সহায়তা হিসাবে জেলেদের মাঝে ছাগল তুলে দেন জাতীয় সংসদের আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও নওগাঁ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহিদুজ্জামান সরকার।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পত্নীতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফ্ফার। এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা মৎস কর্মকর্তা আবু সাঈদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাদ, পিআইও আবু সোয়েব খান, উপজেলা শিক্ষা অফিসার মোকলেছুর রহমান, পত্নীতলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধরী, সাবেক জেলা পরিষদের সদস্য ফাতেমা জিন্না ঝর্ন্না, উপজেলা মৎস সম্প্রসারন কর্মকর্তা মহশিনা পারভিন, ক্ষেত্র সহকারী সুপদ চন্দ্র দাস, ক্ষেত্র সহকারী (ইউনিয়ন প্রকল্প) রাজেকিন হোসেন প্রমুখ। এসময় উপজেলার অসচ্ছল ৪টি জেলে পরিবারের প্রতি পরিবারকে ২০ হাজার টাকা মূল্যের ছাগল বিতরন করা হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই