তারিখ : ০২ জুলাই ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শার ইউপি কার্যালয়ে রাতেও উড়ছে জাতীয় পতাকা

শার্শার বাগাআঁচড়া ইউপি কার্যালয়ে রাতেও উড়ছে জাতীয় পতাকা
[ভালুকা ডট কম : ১৭ মে]
শার্শা উপজেলার একটি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে রাতেও জাতীয় পতাকা উড়তে দেখা গেছে।সোমবার (১৬ই মে) রাত ৯ টার উপজেলার ৮নং বাগাআঁচড়া ইউনিয়ন পরিষদের কার্যালয়ে জাতীয় পতাকা উড়তে দেখা গেছে।এদিকে ইউপি চেয়ারম্যানের অবহেলায় রাতেও জাতীয় পতাকা না নামানোয় ক্ষোভ জানিয়েছেন স্থানীয় লোকজন।

নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন স্থানীয় সচেতন মহল জানান, সোমবার দিবাগত রাত ৯টার দিকে তারা ইউপি কার্ষালয়ে জাতীয় পতাকা উড়তে দেখেন। বিষয়টি দেখে তাদের খারাপ লেগেছে। জাতীয় পতাকার সম্মান অক্ষুন্ন রাখতে আরও দায়িত্বশীল হওয়া প্রয়োজন। এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিচারের দাবিও জানান তারা।

এ বিষয়ে অত্র ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল খালেক এর নিকট জানতে চাইলে তিনি বলেন, আমার মিটিং ছিল আমি এখন এলাকর বাহিরে অবস্থান করছি। তবে রাতে আমার পরিষদে পতাকা উড়ছে আমি যানতে পেরেছি। বিষয়টি দেখার জন্য ইউনিয়ন পরিষদে গ্রাম পুলিশ পাঠাছি।

এ ব্যাপারে শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা নারায়ন চন্দ্র পাল বলেন, বিষয়টি আমার জানা নাই। যদি এমন হয় তবে অবশ্যই পরিষদ কতৃপক্ষের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই