তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নতুন ভবন পাচ্ছে রাণীনগর জনস্বাস্থ্য অধিদপ্তর

নতুন ভবন পাচ্ছে রাণীনগর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর
[ভালুকা ডট কম : ২০ মে]
নওগাঁর রাণীনগর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নতুন ভবন পাচ্ছে। বৃহস্পতিবার উপজেলা পরিষদ প্রাঙ্গনে আধুনিক মানের একতলা নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নওগাঁর নির্বাহী প্রকৌশলী মাহমুদ আলম, ভাইস চেয়ারম্যান জার্জিস হাসান মিঠু, ফরিদা বেগম, উপজেলা প্রকৌশলী শাহ মো. শহিদুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, উপজেলা জনস্বাস্থ্য বিভাগের উপ-সহকারি প্রকৌশলী ইকরামুল বারী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন আকন্দ, ওসি (তদন্ত) সেলিম রেজা প্রমুখ।

এসময় অতিথিরা বলেন, দেশের এমন কোন খাত নেই যেখানে বর্তমান সরকারের উন্নয়নের ছোঁয়া স্পর্শ করেনি। সরকারি দপ্তরগুলোর কর্মকান্ডকে আরো গতিশীল করতে জনবল সংকট দূর করার পাশাপাশি আধুনিক মানের নতুন নতুন অফিস ভবন নির্মাণ করছে সরকার। তারই ধারাবাহিকতায় আজ এই উপজেলায় জনগুরুত্বপূর্ন দপ্তর জনস্বাস্থ্য বিভাগ নতুন ভবন পাচ্ছে। পূর্বে একটি জরাজীর্ন ভবনে চলতো এই দপ্তরের সকল কর্মকান্ড। নির্মাণ শেষে যখন এই নতুন ভবনে কর্মকান্ড পরিচালিত হবে তখন অবশ্যই এই দপ্তরের সকল ক্ষেত্রে গতিশীলতা বৃদ্ধি পাবে। আর এতে করে দেশের সকল পর্যায়ে উন্নয়নের চাঁকা আরো গতিশীল হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই