তারিখ : ০২ জুলাই ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ধান ও চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন

রাণীনগরে চলতি ইরি-বোরো মৌসুমে সরকারি ভাবে ধান ও চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৮ মে]
বুধবার নওগাঁর রাণীনগরে চলতি ইরি-বোরো মৌসুমে সরকারি ভাবে বোরো ধান ও চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল বলেছেন, দেশে যেন কখনো খাদ্যের সংকট দেখা না দেয় সেই জন্য এখন থেকেই আমাদের সবাইকে প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক চাষযোগ্য প্রতি ইঞ্চি জমিতে চাষাবাদ করতে হবে।

তিনি আরো বলেন,আমরা কিন্তু আমাদের বাড়ির আশেপাশের অবহেলায় পড়ে থাকা জমিতে বিষমুক্ত ভাবে বিভিন্ন সবজি চাষ করে নিজেদের প্রয়োজন মিটিয়ে বাজারে বিক্রি করে লাভবানও হতে পারি। আমি অনুরোধ করবো সরকারি ভাবে যে সব মিল মালিকরা সরকারের ঘরে চাল দিচ্ছেন তারা নিশ্চয় মান বজায় রেখেই চাল দিবেন এবং সংশ্লিষ্ট কর্মকর্তারা মানের বিষয়টি মাথায় রেখে কারো সঙ্গে কোন প্রকারের সমঝোতা করবেন না। কারণ এতে করে সরকারের ভাবমূর্তি নষ্ট হবে।

এদিন উপজেলা খাদ্যগুদাম প্রাঙ্গনে সদ্য যোগদান করা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহাদত হুসেইনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) আমিনুল কবীর, খাদ্য পরিদর্শক সাবরিন মোস্তারিন, সদর খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা তরিকুল ইসলাম, উপজেলা খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হেলাল উদ্দিন, মিরাট ইউপি চেয়ারম্যান হাফেজ জিয়াউর রহমান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয়, উপজেলা মিল মালিক গ্রুপের সভাপতি মোছাদ্দেক হোসেন খাঁন প্রমুখ।

চলতি মৌসুমে উপজেলায় সরকারি ভাবে ৪০টাকা কেজি দরে ২হাজার ৮শত ৫৫ মেট্টিকটন চাল ও ২৭টাকা কেজি দরে ২হাজার ৫শত ৮০মেট্টিকটন ধান ক্রয়ের বরাদ্দ প্রদান করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই