তারিখ : ০২ জুলাই ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জে ট্রাক চাপায় শিশু ও নারী নিহত

সিরাজগঞ্জে ট্রাক চাপায় শিশু ও নারী নিহত
[ভালুকা ডট কম : ১৮ মে]
সিরাজগঞ্জে ট্রাক চাপায় এক শিশু ও নারী নিহত হয়েছে। এতে আহত হয়েছেন আরো একজন।  বুধবার দুপুর ১২ টার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পার সংযোগ সড়কের মুলিবাড়ী রেল ক্রসিং এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতরা হলেন সদর উপজেলার বনবাড়ীয়া গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে রাবেয়া সুলতানা (২৬) ও কড্ডার মোড় গ্রামের নাজমুল হোসেনের শিশু মেয়ে আয়শা সিদ্দিকা (০৬)। এসময় ভ্যান চালক ভোলা আহত হন।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোসাদ্দেক হোসেন জানান, দুপুরের দিকে মুলিবাড়ী রেল ক্রসিং এলাকায় উত্তরবঙ্গ থেকে ছেড়ে আশা একটি ট্রাক সয়দাবাদ এলাকা থেকে ছেড়ে যাওয়া একটি ভ্যানকে চাপা দিলে ভ্যানে থাকা দুই যাত্রী নিহত ও ভ্যান চালক আহত হয়। নিহতদের লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে। তবে ট্রাকটি আটক করা যায়নি। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই