তারিখ : ০২ জুলাই ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বিনামূল্যে শিক্ষা সামগ্রী বিতরণ

নান্দাইলে মরহুম আব্দুল জলিল মানব কল্যান ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে শিক্ষা সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ১৮ মে]
ময়মনসিংহের নান্দাইলে মরহুম আব্দুল জলিল মানব কল্যান ফাউন্ডেশনের উদ্যোগে বিনামুল্যে শিক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে। উপজেলার ১০নং শেরপুর ইউনিয়নের আবুল হোসেন উচ্চ বিদ্যালয়ে নান্দাইলের সেচ্ছাসেবী সংগঠন মরহুম আব্দুল জলিল মানব কল্যান ফাউন্ডেশনের উদ্যোগে ৭০ জন ছাত্র/ছাত্রীর মাঝে বিনামুল্যে শিক্ষা সামগ্রী বিতরন করা হয়।

উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনায়েত হোসেন ভুইয়া রতন মাষ্টারের সভাপতিত্বে ও উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আশরাফুল জামান রিপন সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাষ্ট্রপতির গার্ড সদস্য এইচ এম মনোয়ার হোসেন (সোহেল মিয়া)। এছাড়াও সহকারী শিক্ষক শামসুন্নাহার।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন মালয়েশিয়া প্রবাসী এবাদুল ইসলাম, হাসান মাহমুদ বোরহান, ইসমাইল হোসেন (পুলিশ), রায়হান, মিম ও ইজাজুল হোসেন। এই সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে নান্দাইলের বিভিন্ন স্কুলে পড়ুয়া ছাত্র/ছাত্রীদের মাঝে বিনামুল্যে শিক্ষা সামগ্রী বিতরন করে আসছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই