তারিখ : ০২ জুলাই ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মহিলা মেম্বারের ওপর হামলার অভিযোগ

ভালুকায় কমিউনিটি ক্লিনিকের কমিটি নিয়ে মহিলা মেম্বারের ওপর হামলা
[ভালুকা ডট কম : ১৮ মে]
ভালুকায় উপজেলার ভরাডোবা ইউনিয়নের রাংচাপড়া কমিউনিটি ক্লিনিকের পরিচালনা কমিটি গঠনকে কেন্দ্র করে বুধবার (১৮ মে) শিউলী আক্তার নামে এক ইউপি সদস্যের ওপর হামলা চালিয়ে তাকেসহ তার স্বামী ও সন্তানকে মারপিট করার অভিযোগ উঠেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি উপজেলার দক্ষিণ রাংচাপড়া গ্রামের নাজিম উদ্দিন মেম্বারের বাড়ি সংলগ্ন রাংচাপড়া কমিউনিটি ক্লিনিকের পরিচালনা কমিটি গঠন করা হয়। ওই কমিটির অনুমোদন দেন ৩নং ভরাডোবা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম তরফদার এবং প্রতিস্বাক্ষর করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা। এতে ভরাডোবা ইউনিয়ন পরিষদের ৭,৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার শিউলী আক্তারকে সভাপতি নির্বাচিত করা হয়। স্থানীয় ৭নং ওয়ার্ড ইউপি মেম্বার মন্টু মিয়াকে ওই ক্লিনিকের সভাপতি না করার কারণে দুই মেম্বারের মাঝে দ্বন্দ্ব তৈরি হয়। এরই জেরে ঘটনার দিন দুপুর ২টার দিকে দক্ষিণ রাংচাপড়া প্রাইমারী স্কুল সংলগ্ন রাস্তায় মহিলা মেম্বার শিউলী আক্তারের ওপর হামলা চালিয়ে তাকেসহ স্বামী শাজাহান ভূঁইয়া ও শিশু ছেলেকে মারপিট করা হয়।

মহিলা মেম্বার শিউলী আক্তার বলেন, রাংচাপড়া কমিউনিটি ক্লিনিকের সভাপতি না করায় ৭নং ওয়ার্ড মেম্বার মন্টু মিয়া ও তার সঙ্গীয় জান্নাত রাস্তায় আমাকে ও আমার স্বামী-সন্তানের ওপর হামলা চালিয়েছে এবং মারপিট করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অভিযুক্ত মেম্বার মন্টু মিয়া বলেন, অভিযোগটি সত্য নয়। আমার অনুপস্থিতিতে ক্লিনিকের কমিটি করা হলে আমি এর প্রতিবাদ করি। পরে রাস্তায় কথা কাটাকাটির একপর্যায়ে মহিলা মেম্বারের স্বামী শাহজানেরর কাধে ধাক্কা দিয়ে চলে যেতে বলি কারন সে সম্পর্কে আমার ভাগিনা হয়।

এ বিষয়ে ভরাডোবা ইউপি চেয়ারম্যান শাহ আলম তরফদার বলেন, ঘটনাটি মোবাইল ফোনে আমাকে জানানো হয়েছে। কলেজ মাঠে ফুটবল খেলায় ছিলাম তাই ঘটনাস্থলে যেতে পারিনি। ঘটনাস্থল পরিদর্শন করে পরবর্তী প্রদক্ষেপ নেওয়া হবে।

ভালুকা মডেল থানার ওসি মো. কামাল হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে তবে এ ব্যাপারে এখনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই