তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাহাপুর-পাহাড়পুর সড়ক মেরামত কাজের উদ্বোধন

সাহাপুর-পাহাড়পুর সড়ক মেরামত কাজের শুভ উদ্বোধন
[ভালুকা ডট কম : ২২ মে]
রোববার বিকেলে সদর উপজেলার কীর্ত্তিপুর ইউনিয়নের সাহাপুর বাজারে এলজিইডির বাস্তবায়নে ৯৯ লাখ ৪৫ হাজার টাকা ব্যয়ে সাহাপুর-পাহাড়পুর সড়ক মেরামত কাজের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নওগাঁ-৫ (সদর) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন বলেছেন, একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই শহরের ছোঁয়া পৌছে যাচ্ছে গ্রামে গ্রামে।

তিনি আরো বলেন,শেখ হাসিনা আছেন বলেই আওয়ামীলীগ বেঁচে আছে আর তাই এতো উন্নয়ন করা সম্ভব হচ্ছে। জনগন আমার বাবাকে ভালোবেসে আমাকে ভোট দিয়ে এমপি নির্বাচিত করেছে। তাই আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমার কাজ শুধু জনগণের সেবা ও এলাকার উন্নয়ন করা। মানুষের জন্য কাজ করতে পারলে আমার ভালো লাগে। আমার বাবার মত সব সময় মানুষের পাশে থেকে সেবক হিসাবে কাজ করতে চাই। তাই আগামী নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখার আহবান জানান তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন এলজিইডির নির্বাহী প্রকৌশলী তোফায়েল আহমেদ, সদর উপজেলা প্রকৌশলী ইমতিয়াজ জহিরুল হক, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি নির্মল কৃষ্ণ সাহা, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস তুহিন রেজা, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাহবুবুল হক কমল, সাধারন সম্পাদক রেজাউল করিম, পৌর আওয়ামীলীগের যুগ্না-সম্পাদক শাহ পরান নয়নসহ স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই