তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে স্কাউটসের,ত্রৈবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

গফরগাঁওয়ে  স্কাউটসের,ত্রৈবার্ষিক কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৪ মে]
মঙ্গলবার বাংলাদেশ স্কাউটস, গফরগাঁও উপজেলা ত্রৈবার্ষিক কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবিদুর রহমানের সভাপতিত্বে কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আশরাফ উদ্দিন বাদল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান ও মহিলা ভাইস রেশমা আক্তার।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটস, ময়মনসিংহ অঞ্চলে সহকারী পরিচালক মোঃ এখলাছ উদ্দিন, এএলটি জেলা প্রতিনিধি এ এস এম মোকারম হোসেন সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম ভূইয়া, মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কাদির, ফজলুর রহমান বাহার, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আমিনুল ইসলাম, জাহাঙ্গীর আলম সেলিম ও ফাতেমা আক্তার প্রমূখ। 

অনুষ্ঠানটি সঞ্চালনায় দায়িত্বে ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ সবুজ মিয়া।কাউন্সিল অধিবেশনে পদাধিকারবলে ইউএনও মোঃ আবিদুর রহমান সভাপতি ও চরমছলন্দ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুর রহমান (আলম) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই