তারিখ : ১৭ আগস্ট ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বাংলাদেশ ধ্বংসের মুখোমুখী-রুহুল কুদ্দুস দুলু

বাংলাদেশ ধ্বংসের মুখোমুখী-রুহুল কুদ্দুস তালুকদার দুলু
[ভালুকা ডট কম : ২৬ মে]
বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বাংলাদেশের এমপি-মন্ত্রীরা দেশের টাকা লুটপাট করে ডলার বানিয়ে বিদেশে পাচার করছে। কেউ কানাডা, রাশিয়ায়, কেউ আমেরিকায় কেউবা মালয়েশিয়ায় পাচার করে নিয়ে যাচ্ছে। যে কারণে বাংলাদেশে দ্রব্যমুল্য বৃদ্ধি পাচ্ছে। বাংলাদেশে মুদ্রাস্ফীতি দেখা দিয়েছে। তাদের কারণে বাংলাদেশ আজ ধ্বংসের মুখে দাঁড়িয়ে রয়েছে।

এ অবস্থা চলতে থাকলে আগামী দুই-তিনমাসের মধ্যে বাংলাদেশে দুর্ভিক্ষ দেখা দিবে। বৃহস্পতিবার দুপুরে শহরের ভাসানী মিলনায়তনের সবুজ চত্ত্বরে বিএনপি কথিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি শ্রীলঙ্কার বর্তমান অবস্থার উদাহরণ টেনে বলেন, শ্রীলঙ্কার সরকার কাগজের অভাবে স্কুল-কলেজ বন্ধ করে ছাত্র-ছাত্রীদের লেখাপড়া বন্ধ করে দিয়েছে। পেট্টোল না থাকায় গাড়ী চালানো বন্ধ হয়ে গেছে। শ্রীলঙ্কায় হাহাকার দেখা দিয়েছে। তিনি আশঙ্কা প্রকাশ করে বলেন বাংলাদেশ সে পথেই হাটছে। আগামী দুই থেকে তিনমাসের মধ্যে বাংলাদেশের একই অবস্থা সৃষ্টি হবে।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, বাংলাদেশ ও বাংলাদেশের গণতন্ত্রসহ জনগনের ভোটের অধিকার রক্ষায় স্বল্প সময়ের মধ্যেই লন্ডন থেকে তারেক রহমান সরকার পতনের আন্দোলনের ডাক দিবেন। আপনারা প্রস্তুত থাকবেন এবং রাজপথে নামবেন। আন্দোলনে বিজয় অর্জন করতেই হবে।

জেলা বিএনপির সহ-সভাপতি মজিবুর রহমান লেবুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, সহ-সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফাজামান, যুবদলের সভাপতি মির্জা বাবু, সম্পাদক মুরাদ্জ্জুামান মুরাদ, স্বেচ্ছাসেবকদলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ ও সম্পাদক আব্দুল্লাহ আল কায়েস প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই