তারিখ : ১৭ আগস্ট ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল বিএনপির বিক্ষোভ মিছিল

খালেদা জিয়াকে হত্যার হুমকি ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নেতাকর্মীদের হামলার প্রতিবাদে বিএনপির বিক্ষোভ মিছিল
[ভালুকা ডট কম : ২৭ মে]
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চেয়ারপার্সন, সাবেক তিন বারের প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া'র সম্পর্কে কটুক্তি, হত্যার হুমকি ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নেতাকর্মীদের ওপর ছাত্রলীগের বর্বরোচিত হামলার প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল করে ময়মনসিংহ উত্তর, দক্ষিণ জেলা ও মহানগর বিএনপির যৌথ কর্মসূচিতে নান্দাইল উপজেলা বিএনপি ও সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ যোগদান করেন।

বৃহস্পতিবার (২৬মে) সাবেক ছাত্রনেতা ও বর্তমান বিএনপি নেতা এমডি মামুন বিন আবদুল মান্নানের নেতৃত্বে ময়মনসিংহ জেলা বিএনপি পাটি অফিসের সামনে থেকে এক মিছিলটি বের হয়ে সমাবেশস্থলে শেষ হয়। বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান প্রাপ্ত মেজর হাফিজ উদ্দিন আহম্মেদ তাঁর বক্তব্যে বলেন, তারা (আওয়ামী লীগ) ক্ষমতায় টিকে থাকতে আগামী জাতীয় সংসদ নির্বাচনেও একইভাবে নীলনকশার পরিকল্পনা করছে। তাই নিরপেক্ষ নির্বাচন দিতে চাচ্ছে না। কারণ, আওয়ামী লীগ জানে সুষ্ঠু নির্বাচন হলে তারা একটি আসনও পাবে না।

বিএনপির শাসনামলে নিত্যপণ্যের বাজার সহ সবকিছু সাধারণ মানুষের নিয়ন্ত্রণে ছিল মন্তব্য করে বিএনপি নেতা হাফিজ উদ্দিন আহম্মেদ বলেন, বিএনপি জনগণের কথা ভাবে। আর আওয়ামী লীগ নিজেদের গোছাতে ব্যস্ত থাকে। তারা এখন দাবি করে পদ্মা সেতু সবচেয়ে বড় অর্জন। কিন্তু তা হতে পারে, তবে তা দলের নেতা–কর্মীদের লুটপাট করে ধনী হওয়ার বড় অর্জন। আওয়ামী লীগ ত্রাস সৃষ্টি করে ক্ষমতায় যায়। জনগণকে ভোট দেওয়ার কোনো সুযোগ তারা দেয়নি। এটা তাদের স্বভাবসুলভ চরিত্র। এ কথা স্পষ্ট বিএনপি এই সরকারের অধীনে আর কোনো নির্বাচনে অংশ নেবে না।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই