তারিখ : ১৭ আগস্ট ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে শহীদ জিয়ার শাহাদাৎ বার্ষিকী পালিত

তজুমদ্দিনে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ৩০ মে]
ভোলার তজুমদ্দিনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র প্রতিষ্ঠাতা, মহান স্বাধীনতার ঘোষক ও রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীর উত্তম) এর ৪১তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে। সোমবার বাদ জোহর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, তজুমদ্দিন উপজেলা যুবদল সভাপতি নাসির উদ্দিন ভুট্টো, তজুমদ্দিন উপজেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মহসিন, ভোলা জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সাধারণ সম্পাদক মোঃ সামছুদ্দিন, উপজেলা যুবদলের যুগ্ম সম্পাদক হুমায়ন কবির পাটওয়ারী, দপ্তর সম্পাদক ও সোনাপুর ইউনিয়ন সেক্রেটারী কামরুল হাসান মিল্লাদ, যুবদল নেতা বাহাউদ্দিন বাহার, স্বেচ্ছাসেবক নেতা কাজল হাওলাদার, মোঃ নান্নু মিয়া, নুরুউদ্দিন, মিজানুর রহমান, শম্ভুপুর ইউনিয়নের বিএনপি নেতা রত্তন মিয়া, আবু সরকার, আব্বাস উদ্দিন, আব্দুল্লা আল নোমান, মিরাজ, জসিম পাটওয়ারী, শিবির, মোঃ নয়ন প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই