তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাজাভোগ শেষে দেশে ফিরল ৯ বাংলাদেশি নারী

বিভিন্ন মেয়াদে সাজাভোগ শেষে দেশে ফিরল শিশুসহ ৯ বাংলাদেশি নারী
[ভালুকা ডট কম : ০২ জুন]
বিভিন্ন মেয়াদে সাজাভোগ শেষে বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যমে বৃহস্পতিবার  (০২ জুন) সন্ধ্যায় বেনাপোল চেকপোষ্ট দিয়ে দেশে ফিরেছে শিশুসহ ৯ বাংলাদেশি নারী । ভারতের পেট্রাপোল ইমিগ্রেশন পুলিশ বেনাপোল ইমিগ্রেশন পুলিশের কাছে হস্তান্তর করেন।

ফেরত আসা নারীরা হলেন- খুসনা আক্তার, দিলরুবা খাতুন, বিজলী দাস, খুরশিদা খাইবার, চমপা মেনজাম, সোনিয়া আক্তার, রুহান আক্তার, সুমি শেখ, জেসমিন আক্তার। এদের বাড়ি দেশের হবিগঞ্জ, জয়পুরহাট, যশোর, খুলনা, তেরোখাদা জেলার বিভিন্ন এলাকায়।

সোনিয়া আক্তার বলেন, সংসারে অভাব অনটনের কারনে আয় রোজগারের আসায় দালালের মাধ্যমে সীমান্ত পথে ভারতের মুম্বাইয়ে যায়। পরে সেখানে বাসা বাড়িতে কাজ করার সময় সে দেশে অবৈধভাবে বসবাস করার কারনে পুলিশ তাদের আটক করে জেলা হাজতে পাঠায়। সেখান থেকে নবজীবন নামে একটি এনজিও সংস্থা তাদের ছাড়িয়ে শেল্টার হোমে রাখে। দীর্ঘদিন পর আজ দেশে ফিরলাম।

বেনাপোল ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহম্মেদ বলেন, ট্রাভেল পারমিটে ফেরত আসাদের বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে। সেখান থেকে এনজিও সংস্থা জাস্টিস এন্ড কেয়ার তাদের গ্রহন করে পরিবারের কাছে হস্তান্তর করবেন।

যশোর জাস্টিস এন্ড কেয়ার এর এরিয়া কো-অর্ডিনেটর মুহিত হোসেন বলেন, ফেরত আসাদের যশোর জাস্টিস এন্ড কেয়ারের নিজস্ব শেল্টার হোমে রাখা হবে। পরে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই