তারিখ : ১৭ আগস্ট ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

নওগাঁয় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান
[ভালুকা ডট কম : ০৪ জুন]
নওগাঁয় ইথেন এন্টারপ্রাইজের উদ্যোগে ২০২১ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার (০৪ মে) দুপুরে নওগাঁ কনভেনশন সেন্টার মিলনায়তনে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-১ আসনের সংসদ সদস্য খাদ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।

মেসার্স ইথেন এন্টারপ্রাইজের নির্বাহী কর্মকর্তা সুমন শাহার সঞ্চালনায় ও মেসার্স ইথেন এন্টারপ্রাইজের নির্বাহী পরিচালক, এফবিসিসিআই এর পরিচালক, নওগাঁ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আইন, বিচার  ও সংসদ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং নওগাঁ-২ আসনের সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার এমপি, নওগাঁ-৩ আসনের সংসদ সদস্য সলিম উদ্দিন তরফদার এমপি, জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান পিএএ, ভারপ্রাপ্ত পুলিশ সুপার কেএমএ মামুন খান চিশতী, নওগাঁ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান টুনু, জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী প্রমুখ।

অনুষ্ঠানে জেলার বিভিন্ন এলাকার ৭শত ৫৬জন কৃতি শিক্ষার্থীদের এই সম্বর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থী, অভিভাবকবৃন্দ এবং বিভিন্ন সুধীবৃন্দ বক্তব্য রাখেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই