তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরের সন্ত্রাসী পিচ্চি রাজা সহ আটক ৬

যশোরের সন্ত্রাসী পিচ্চি রাজা সহ আটক ৬
[ভালুকা ডট কম : ০৬ জুন]
যশোরের কুখ্যাত সন্ত্রাসী ও হাফ ডজন মামলার আসামী পিচ্চি রাজা সহ পাঁচ সহযোগিকে আটক  করেছে পুলিশ। রোববার রাত রাত ১১টা ২০ মিনিটে পুলিশ চাঁচড়া রায়পাড়া জামতলা মোড় থেকে তাদেরকে আটক করে। এসময় তাদের কাছ থেকে দুইটি বার্মিজ চাকু উদ্ধার করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, খড়কী কলাবাগান এলাকার মুজিবর রহমানের ছেলে রাজা ওরফে পিচ্চি রাজা, কেশবপুর উপজেলার চিংড়া ধর্মপুর গ্রামের আব্দুল মাজেদের ছেলে ও খড়কির কবরস্থান এলাকার ভাড়াটিয়া সাকলাইন সরদার, বেজপাড়া আকবরের মোড় এলাকার খোকনের ছেলে ইশারত, খড়কী পীড়বাড়ি এলাকার আকবরের ছেলে আকাশ, একই এলাকার সামছুর গাজীর ছেলে ফরিদ হোসেন ও সাতক্ষীরা জেলার কালীগঞ্জ উপজেলার নৈহাটি উচ্ছে পাড়া গ্রামের ইউসুফ হালদারের ছেলে ও খড়কি কবরস্থান এলাকার ভাড়াটিয়া শরিফুল ইসলাম। এ ঘটনায় কোতোয়ালি থানার এসআই বিমান তরফদার বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে দ্রুতবিচার আইনে মামলা করেছেন।

মামলায় বাদী উল্লেখ করেন, রোববার রাত ১১টার পর গোপন সংবাদের প্রেক্ষিতে জানতে পারেন চাঁচড়া রায়পাড়া জামতলা এলাকায় কিছু উঠতি বয়সী যুবকেরা ক্ষমতার দাপট দেখাতে দেশীয় অস্ত্র নিয়ে মহড়া চালাচ্ছে। এতে করে সাধারন মানুষের মাঝে আতঙ্ক ও ত্রাস সৃষ্টি করছে। তাৎক্ষনিক পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ওই ছয়জনকে আটক করা হয়। এসময় আরো কয়েকজন পালিয়ে যায়। আটকের পর পিচ্চি রাজার প্যান্টের পকেট থেকে একটি চাকু ও সাকলাইনের কোমর থেকে আরেকটি চাকু উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত ২০২১ সালের ২০ ডিসেম্বর শার্শা থানা এলাকা থেকে ইয়াবাসহ আটক হয় পিচ্চি রাজা। পরের দিন তাকে আদালতে আনার পথে আদালত প্রাঙ্গন থেকে পুলিশের কাছ থেকে পালিয়ে যায়। পরে ফের তাকে আটক করে। এঘটনায় তিন পুলিশ সদস্যকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। এর আগে ২০২০ সালের সেপ্টেম্বরে পিচ্চি রাজাসহ তার আট সহযোগিকে আটক করে পুলিশ। এ সময় তাদের আস্তানা থেকে ১০টি তাজা বোমা, ৮০ পিস ইয়াবা ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। যশোর শহরের চোরমারা দীঘিরপাড় এলাকায় চাঁদার দাবিতে বালু ব্যবসায়ি রিফাত হাসান রিপনকে মারপিট করে জখম ও হত্যার হুমকি দেয় রাজা বাহিনী। এঘটনায় পিচ্চি রাজাসহ ছয় জনের বিরুদ্ধে গত ২৬ নভেম্বর কোতয়ালি থানায় মামলা করে রিপন। এসব মামলাসহ চাঁদাবাজী, অস্ত্র, হত্যাচেষ্টা ও মাদকের একাধিক মামলায় আটক হয় পিচ্চি রাজা। কয়েকদিনের ব্যবধানে জানিনে বেরহয়ে আগের রুপে ফিরে আসেন রাজা। তার অত্যাচারে অতিষ্ট খড়কিসহ আশপাশ এলাকার মানুষ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই