তারিখ : ১৭ আগস্ট ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে দাখিল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ

নান্দাইলে ধূরুয়া ডিএস দাখিল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ
[ভালুকা ডট কম : ০৮ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের ঐতিহ্যবাহী ধূরুয়া ডিএস দাখিল মাদ্রাসার একাডেমিক উন্নয়ন ও ম্যানেজিং কমিটি গঠনের লক্ষে বুধবার (৮ই জুন) মাদ্রাসা প্রাঙ্গনে এক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মাদ্রাসার এডহক কমিটির সভাপতি সাবেক পৌর কাউন্সিলর মো. আবদুল কাদিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন ময়মনসিংহ জেলা শাখারর সভাপতি প্রখ্যাত চিকিৎসক ডাঃ মতিউর রহমান ভূইঁয়া প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

মাদ্রাসার সুপার মাওলানা মো. তাজুল ইসলামের সার্বিক পরিচালনায় সমাবেশে আচারগাঁও মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবদুল হাই, ঘোষপালা মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবুল হাসান মো. এনামুল হক, নান্দাইল প্রেসক্লাবের সভাপতি এনামুল হক বাবুল, ডিজিটাল প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক ভূইঁয়া, মাদ্রাসার দাতা সদস্য আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মো. আবদুল ওয়াহাব ভূইঁয়া, চন্ডীপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. নজরুল ইসলাম ভূইঁয়া, আবদুল কাদির মেম্বার, মো. ইহাক মিয়া কাউন্সিলর, মো. মাহফুজুল বারী, তালুকদার খসরু ও মো. রাজ্জাক রহমান মাসুম, আওয়ামীলীগ নেতা ইফতেখার উদ্দিন ভূইঁয়া খুররম, সাংবাদিক এবি সিদ্দিক খসরু বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

মাদ্রাসার শিক্ষক মাওলানা মো. রফিকুল ইসলাম ভূইঁয়ার সঞ্চালনায় অভিভাবক সমাবেশে বক্তব্য রাখেন মাদ্রাসার এডহক কমিটির সদস্য সাংবাদিক মো. বিল্লাল হোসেন, দাতা সদস্য মো. সাইফুল ইসলাম বক্তব্য রাখেন। বক্তারা মাননীয় সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিনের মাধ্যমে অত্র মাদ্রাসায় একটি একাডেমিক ভবন নিমার্ণ কর দেবার আশ্বাসে সন্তোষ প্রকাশ করে এবং যত দ্রুত সম্ভব এর ভিত্তি প্রস্তর স্থাপনের অনুরোধ অনুরোধ জানান।

প্রধান অতিথি ডাঃ মো. মতিউর রহমান ভূইঁয়া অত্র মাদ্রাসায় নারী শিক্ষার্থীদের জন্য একটি টয়লেট নিমার্ণ করে দেবার আশ্বাস প্রদান করেন। এছাড়া শিক্ষারমান উন্নয়নে কর্মরত শিক্ষকদের নিরলসভাবে কাজ করে যাবার আহবান জানান। সভায় উপস্থিত আওয়ামীলীগ নেতাবৃন্দ একাডেমিক ভবন নিমার্ণ বিষয়ে মাননীয় এমপি মহোদয়ের কমিনমেন্ট বাস্তবায়নে ভূমিকা রাখবেন বলে উল্লেখ করেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই