তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোর হাসপাতালে মাঙ্কিপক্স সন্দেহে রোগী ভর্তি

যশোর জেনারেল হাসপাতালে মাঙ্কিপক্স সন্দেহে রোগী ভর্তি
[ভালুকা ডট কম : ১০ জুন]
যশোরে মাঙ্কিপক্স সন্দেহে আব্বাস আলী(৪২) নামক এক ভারতফেরত রোগীকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।শুক্রবার (১০জুন) বেলা ১১টার দিকে আব্বাস বেনাপোল ইমিগ্রেশন দিয়ে বাংলাদেশে প্রবেশ করলে মাঙ্কিপক্স সন্দেহে তাকে যশোর জেনারেল হাসপাতালে প্রেরণ করে ইমিগ্রেশন কতৃপক্ষ। এদিন দুপুর সাড়ে ১২টায় তাকে হাসপাতালের পুরুষ আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। আব্বাস আলী ঝিনাইদহের শৈলকূপার ইব্রাহিম শাহর ছেলে।

বেনাপোল ইমিগ্রেশন সুত্রে জানা যায়, মাঙ্কিপক্স সন্দেহভাজন আব্বাস আলী পর্যটন ভিসায় ভারত গমন করেছিলেন। তিনি শুক্রবার বেনাপোল ইমিগ্রেশন হয়ে বাংলাদেশে প্রবেশ করে। এ সময় স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা তাকে প্রাথমিক পরীক্ষা নিরীক্ষা করে মাঙ্কিপক্স সন্দেহে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

এ বিষয়ে যশোর জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা.আখতারুজ্জামান বলেন, ভারত ফেরত ওই রোগীকে আমরা হাসপাতালে ভর্তি করেছি। আমরা মেডিসিন চিকিৎসকদের কল করেছি। তারা এসে পরীক্ষা নীরিক্ষা করে আরও কনফার্ম হবে। তবে আমরা ধারনা করছি এটা সাধারণ পক্স অর্থাৎ চিকেন পক্স হতে পারে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই