তারিখ : ১৭ আগস্ট ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জে ৪০৫ গ্রাম হেরোইনসহ কারবারী আটক

সিরাজগঞ্জে ৪০৫ গ্রাম হেরোইনসহ ১ মাদক কারবারী আটক
[ভালুকা ডট কম : ১০ জুন]
সিরাজগঞ্জের সলঙ্গায় ৪০৫ গ্রাম হেরোইনসহ ১ মাদক কারবারী কে আটক করেছে র‌্যাব-১২ এর সদস্যেরা। বৃহস্পতিবার রাতে সলঙ্গা থানাধীন চড়িয়া শিকার গ্রামস্থ র‌্যাব-১২ সিরাজগঞ্জ ব্যাটালিয়নের মেইন গেইটের সামনে এ অভিযান পরিচালনা করা হয়। আটককৃত মামুনুর রশীদ (৪২) রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মাটিকাঁটা গ্রামের মৃত আব্দুর রাজ্জাক এর ছেলে।

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার এম.রিফাত-বিন-আসাদ শুক্রবার সকালে এ তথ্য নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান চালিয়ে এই মাদক-কারবারীকে ৪০৫ গ্রাম হেরোইন সহ আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। আটককৃত মাদক কারবারীর বিরুদ্ধে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাকে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই