তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ৭৫ হাজার ডিম লুট, গ্রেফতার ৬

ভালুকায় ৭৫ হাজার ডিম লুট, গ্রেফতার ৬
[ভালুকা ডট কম : ১১ জুন]
ভালুকায় ডিম বহনকারী একটি পিকআপ থামিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে ৭৫ হাজার ডিম লুটের ঘটনার মামলায় ছয় ডাকাতকে গ্রেপ্তার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ।

শনিবার (১১ জুন) দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম ময়মনসিংহ ও গাজীপুর জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে  ভালুকার ভরাডোবা এলাকার খোরশেদ হোসেন জুয়েল (৩৯), সুমন মিয়া (২০), আব্দুস সামাদ (৩১), ত্রিশালের গোপালপুর এলাকার আবু রায়হান (২২), গুজিয়াম গ্রামের এনামুল হক প্রভাত (২৩) ও অলহরি গ্রামের সোহাগ আলী (৩০) কে গ্রেপ্তার করে।

গোয়েন্দা পুলিশের ওসি সফিকুল ইসলাম জানান, গত ৩০ মে রাত সোয়া ২টার দিকে উপজেলার ভরাডোবা-উথুরা সড়কে একদল ডাকাত দুটি মোটরসাইকেল ও একটি প্রাইভেটকারে করে এসে ৭৫ হাজার মুরগির ডিম বহনকারী একটি পিকআপকে পথরোধ করে। এ সময় পিকআপ চালক মমিন, সহযোগী সুমন মিয়া ও ম্যানেজার সবুজকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে পিকআপ থেকে নামিয়ে ডাকাতদের প্রাইভেটকারে তুলে গামছা দিয়ে চোখ বেঁধে অবরুদ্ধ করে রাখা হয়। পরে তারা পিকআপটি ঘটনাস্থল থেকে প্রায় ৭ কিলোমিটার দূরে নিয়ে গিয়ে ডিমগুলো লুট করে পিকআপ ফেলে পালিয়ে যায়।

পরদিন এ ঘটনায় ভালুকা মডেল থানায় মামলা করা হলে গতকাল শুক্রবার জেলা গোয়েন্দা পুলিশের একটি দল গাজীপুর ও ময়মনসিংহের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই ছয় ডাকাতকে গ্রেপ্তার করে। এ সময় আসামিদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত প্রাইভেটকার, লুট করা ডিম বহন ও বিক্রির কাজে ব্যবহৃত পিকআপ এবং নগদ ১ লাখ ১২ হাজার টাকা উদ্ধার করা হয়।

সফিকুল ইসলাম আরও জানান, ঘটনার আগের দিন আসামিরা ভালুকার ভরাডোবা বাজারে এক হয়ে ডাকাতির পরিকল্পনা চূড়ান্ত করেন। পরিকল্পিতভাবে প্রাইভেটকার ভাড়া করেন ও মোটরসাইকেল নিয়ে এ ঘটনা ঘটান। পরবর্তীতে লুট করা ৭৫ হাজার ডিম থেকে ৩৭ হাজার ডিম গাজীপুর চৌরাস্তা কাঁচাবাজারে বিক্রি করেন। অবশিষ্ট ডিম, ডাকাতির কাজে ব্যবহৃত ধারালো অস্ত্র ও জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি। #


 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই