তারিখ : ০২ জুলাই ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেলকুচি পৌর ছাত্রলীগের সংবাদ সম্মেলন

বেলকুচি পৌর ছাত্রলীগের সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ১২ জুন]
সিরাজগঞ্জের বেলকুচিতে পৌর ছাত্রলীগের সভাপতি আকতার হামিদকে জড়িয়ে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে পৌর ছাত্রলীগ। রবিবার সকালে বেলকুচি উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে পৌর ছাত্রলীগের উদ্যোগে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে পৌর ছাত্রলীগের সভাপতি এম আকতার হামিদ লিখিত বক্তব্যে বলেন, গত ৫জুন বিকালে উপজেলার মাজম মিয়ার মোড়ে ভাঙ্গাবাড়ী ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ও প্যানেল চেয়াম্যান আব্দুল কাদেরকে মারপিটের ঘটনায় আমাকে জড়িয়ে বিভিন্ন মিডিয়া সংবাদ প্রচার হয়েছে। কিন্তু এ মারপিটের ঘটনার সাথে আমি ও পৌর ছাত্রলীগের কেউ জড়িত না।

তিনি আরও বলেন, আমি বাড়ী থেকে বের হয়ে আওয়ামীলীগ অফিসে যাওয়ার পথে অনেক মানুষের সমাগম দেখতে পাই। ঘটনাস্থলে গিয়ে চেয়ারম্যানদের উপর হামলা কথা শুনতে পাই। পরে তাদের নিরাপদ স্থানে নিয়ে যাই। কিন্তু একটি মহল আমাকে নিয়ে ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করছে।

আকতার হামিদ বলেন, বেলকুচি পৌর মেয়র সাজ্জাদুল হক রেজাসহ স্থানীয় বেশকিছু ব্যাক্তির ফেসবুক পেজে প্রকৃত ঘটনা আড়াল করতে আমাকে নিয়ে মিথ্যা ও অসত্য তথ্য উপস্থাপন করা হয়েছে। তদন্ত করে প্রকৃত ঘটনাকে বের করে দ্রুত ব্যবস্থা নিতে প্রশাসনের কাছে জোর দাবী জানাচ্ছি।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই