তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে রোপনকৃত ১২শ গাছ উপরে ফেলেছে প্রতিপক্ষ

সখীপুরে রোপনকৃত ১২শ গাছ উপরে ফেলেছে প্রতিপক্ষ
[ভালুকা ডট কম : ১৫ জুন]
টাঙ্গাইলের সখীপুরে পূর্ব শত্রুতার জের ধরে আবদুর রহিমের ৭০ শতাংশ জমিতে রোপনকৃত ১২শ আকাশমণির চারা উপড়ে ফেলেছে প্রতিপক্ষ।বুধবার ভোররাতে  উপজেলার বহুরিয়া ইউনিয়নের  চতলবাঈদ চাকদহ চালা এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে  সখীপুর থানায় সাধারণ ডায়েরি করেছেন ভুক্তভোগী  আবদুর রহিম।

জানা যায়, বহুরিয়া চতবাঈদ গ্রামের মৃত হাছেন আলীর ছেলে আব্দুর রহিম চতবাঈদ চাকদহ চালা সংলগ্ন ৮৩২/৮৩৩ দাগে  তার ক্রয়কত ৭০ শতাংশ জমিতে মঙ্গলবার দিনব্যাপী লেবার দিয়ে ৫০ হাজার টাকা ব্যায়ে ১২শ আকাশমনির চারা রোপন করেন তিনি। পূর্ব শত্রুতার জের ধরে  পরদিন  বুধবার ভোররাতে একই গ্রামের মৃত হাবিল উদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক, বাবুল হোসেন, তার ছেলে রবিন,  মৃত ওয়াজেদ আলীর ছেলে সাইদুর রহমান, মৃত হাবিল উদ্দিনের ছেলে তোফাজ্জল হোসেন, হাতীবান্ধা ইউনিনের রতনপুর গ্রামের মৃত ঘটু মিয়ার ছেলে আলম মিয়া এবং বহুরিয়া  গ্রামের নজরুল ও মজনু মিলে রোপনকৃত ১২শ আকাশমণির চারা উপরে ভেঙে বস্তাবন্দি করে  পাশ্ববর্তী একটি পুকুরে ফেলে রাখে।

এ ব্যাপারে সখীপুর থানায় সাধারণ ডায়েরি করার বিষয়টি নিশ্চিত করেছেন সখীপুর থানার ওসি মো রেজাউল করিম।=তদন্তকারী কর্মকর্তা এসআই দেলোয়ার হোসেন বলেন, ঘটনাস্থল পরিদর্শন ও স্থানীয় এলাকাবাসীর সাক্ষ্যমতে ঘটনার সত্যতার প্রমাণ পাওয়া গেছে।  দায়ীদের বিরুদ্ধে আাইনগত ব্যাবস্থা নেওয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই