তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মতবিনিময় সভা অনুষ্ঠিত

ভালুকায় মতবিনিময় সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৬ জুন]
ভালুকা উপজেলা কনফারেন্স রুমে বৃহস্পতিবার সকালে মুজিববর্ষে ক-শ্রেণীর ভূমিহীন ও গৃহহীন পরিবার পুনর্বাসনের লক্ষ্যে চলমান গৃহনির্মাণ কাজের অগ্রগতি পর্যালোচনা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় ইউএনও সালমা খাতুনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, ময়মনসিংহ  জেলা অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) এস. এ.এম রফিকুন্নবী,ভালুকা পৌর মেয়র একে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম,রাজৈ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুল ইসলাম বাদশা,ভালুকা প্রেসক্লাব সভাপতি কামরুল হাসান পাঠান কামাল প্রমুখ।

অন্যান্যের মাঝে উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট শওকত আলী, উপজেলা প্রকৌশলী রফিকুল ইসলাম,প্রকল্প কর্মকর্তা আবুল কালাম আজাদ,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা গোলাম মোস্তফা,উপজেলা নির্বাচন অফিসার মাহমুদুল ইসলাম, উপজেলা ইসলামিক ফাউন্ডেশন ফিল্ড সুপার ভাইজার আ.ন.ম মাফুজুল হকসহ উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ ও উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরে কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন ।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই