তারিখ : ১৭ আগস্ট ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পানিতে ডুবে এস এস সি পরীক্ষার্থীর মৃত্যু

ভালুকায় পানিতে ডুবে এস এস সি পরীক্ষার্থীর মৃত্যু
[ভালুকা ডট কম : ১৮ জুন]
শনিবার দুপুরে ভালুকার ঝালপাজা গ্রামে পরিক্ষা পেছানোর খবর জানতে এসে বন্ধুদের সাথে খীরু নদীতে সাঁতার কাটতে গিয়ে আবু নাঈম (১৫) নামে ঝালপাজা উচ্চ বিদ্যালয়ের এক এস এস সি পরীক্ষার্থী পানিতে ডুবে মারা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের ঝালপাঁজা উচ্চ বিদ্যালয়ের ২০২২ সালের এস.এস.সি পরিক্ষার্থী পার্শ্ববর্তী শ্রীপুর উপজেলার জাহাঙ্গীরপুর গ্রামের ফারুক মিয়ার ছেলে আবু নাঈম পরিক্ষা পেছানোর খবর জানতে শনিবার সকালে ঝালপাজা স্কুলে আসে। পরে বন্ধুদের সাথে স্কুলের পেছনে খিরু নদীতে মিশে যাওয়া কাকরাইল খালের ত্রিমোহনায় সাঁতার কাটতে নেমে তলিয়ে যায়। এ সময় তার সাথে থাকা বন্ধুদের ডাক চিৎকারে আশে পাশের লোকজন এসে অনেক খুঁজাখুঁজির পর তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঝালপাঁজা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাজমুল আলম সোহাগ জানান, নাঈম ওই স্কুলের মেধাবী শিক্ষার্থী ছিল। তার অকাল মৃত্যুতে স্কুলে শোকের ছায়া নেমে এসেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই