তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় পুন:নির্মাণ গ্রামীণ রাস্তার উদ্বোধন

নওগাঁয় পুন:নির্মাণ গ্রামীণ রাস্তার উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৯ জুন]
নওগাঁ সদর উপজেলার শৈলগাছী ইউনিয়নের গুমারদহ ব্রীজ হতে মফিজের ঘাট পর্যন্ত পুন:নির্মাণ গ্রামীণ রাস্তার উদ্বোধন করা হয়েছে। ২০২১-২০২২ অর্থবছরে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় অধিদপ্তরের জেলা দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর গ্রামীণ অবকাঠামো সংস্কার (কাবিখা/কাবিটা) কর্মসূচির আওতায় এই প্রকল্পটি বাস্তবায়ন করে। শনিবার বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন নওগাঁ-৫ (সদর) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি নির্মল কৃষ্ণ সাহা, জেলা আওয়ামীলীগের যুগ্না-সম্পাদক মেহেদী হাসান নয়ন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাহবুবুল হক কমল, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুবুর রহমান প্রমুখ।

এসময় প্রধান অতিথি বলেন আমার বাবা জননেতা মরহুম আব্দুল জলিল বিলবেষ্টিত এই অঞ্চলের মানুষকে কথা দিয়েছিলেন যে এই রাস্তাটি একদিন তিনি পাকা করে দিবেন। কিন্তু আমার বাবার সেই ইচ্ছেটি পূরণ হয়নি। আমি তার ছেলে হয়ে আজ তার সেই স্বপ্নটি পূরণ করার কাজ শুরু করেছি। আজ এই রাস্তাটি পুন:নির্মাণ করে দিলাম দ্রুতই এই রাস্তাটি পাকা করার ব্যবস্থা গ্রহণ করবো। আজ আ’লীগ সরকার আছে বলেই অবহেলিত বিল এলাকার এই রাস্তাটি পুন:নির্মাণ করা সম্ভব হলো। আগামীতেও উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই