তারিখ : ০২ জুলাই ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পূর্ব শত্রুতার জেরে কলাক্ষেত কর্তণ

ভালুকায় পূর্ব শত্রুতার জেরে কলাক্ষেত কর্তণ
[ভালুকা ডট কম : ১৯ জুন]
পূর্ব শত্রুতার জেরে রাতের আঁধারে ভালুকার দক্ষিন চানপুর গ্রামে কৃষক আঃ জলিলের প্রায় ৩ শত কলা গাছের চারা কেটে ফেলেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে ১৬ জুন বৃহস্পতিবার রাতে।

সর জমিন ওই গ্রামে গেলে কৃষক আঃ জলিল জানান প্রতিদিনের মত ১৭ জুন শুক্রবার সকালে তার কলা ক্ষেতে গিয়ে দেখেন ২১ শতক জমির প্রায় সবগুলি কলাগাছ গুড়া থেকে কেটে ফেলা হয়েছে। এতে আনুমানিক দেড় লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে তার অভিযোগ।

তিনি জানান পাশাপাশি দুইটি চালায় অনুমান ৫ একর জমি বর্গানিয়ে পেপে ও কলার আবাদ করে আসছেন দীর্ঘদিন ধরে। ঘটনার কয়েকদিন আগে ওই এলাকার আলাউদ্দীনের পোষা গরু ছাগল তার বাগানের পেপে গাছের ক্ষতি সাধন করলে তিনি প্রতিবাদ করায় তারা বিভিন্ন হুমকি প্রদর্শন করে। বিষয়টি স্থানীয় ইউপি মেম্বার ও এলাকাবাসীকে জানালে ক্ষতিগ্রস্থ্য কলা দেখে সবাই হতবাক হয়ে যান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই