তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় চোরাকারবারীর চারজন জেলহাজতে

নওগাঁয় বিজিবির অভিযানে মাদক চোরাকারবারীর চারজন জেলহাজতে
[ভালুকা ডট কম : ২০ জুন]
বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) নওগাঁর পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর সীমান্তে বিজিবি’র অভিযানে বিপুল পরিমান মাদক ও মাদক প্রক্রিয়াজাতকরণের সরঞ্জামাদীসহ ০৪জন মাদক চোরাকারবারী আটক করে ভ্রামমান আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

নওগাঁর পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ হামিদ উদ্দিন পিএসসি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, আটককৃত চোরাকারবারীরা চোরাচালানের মাধ্যমে ভারত হতে মাদক দ্রব্য নিয়ে আসার পর  প্রক্রিয়াজাতের মাধ্যমে বাংলাদেশে সরবরাহ করে। এমন তথ্যের ভিত্তিতে সোমবার বিকেলে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধীনস্থ পাগলাদেওয়ান বিওপি’র টহল কমান্ডার নায়েব সুবেদার তপন কুমারের নেতৃত্বে নিয়মিত টহল দল ভারতীয় সীমান্ত পিলার ২৭৩ হতে আনুমানিক ২০০গজ বাংলাদেশের অভ্যন্তরে ধামইরহাট উপজেলার রূপনারায়ানপুর গ্রামের ওয়াজ মিয়ার ছেলে ওয়াহেদুল ইসলাম ভুন্ডুল (২৬), এর বাড়িতে অভিযান পরিচালনা করে মাদক ও মাদক প্রক্রিয়াজাতকরণের সরঞ্জামাদীসহ ০৪জন মাদক চোরাকারবারীকে আটক করে।

আটককৃত অন্যরা হলেন জয়পুরহাট জেলার জয়পুরহাট সদরের দৌগাছি ইউনিয়ন পরিষদের সদস্য মৃত হাজি কমেজ উদ্দিনের ছেলে শাহাদুল ইসলাম (৪৫), জয়পুরহাট উপজেলার পেঁচুলিয়া (বোর্ড ঘর) গ্রামের মৃত বদিউজ্জামান মন্ডলের ছেলে মুজাহিদপুর দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক সাজ্জাদ হোসেন সবুজ (৪৬), একই গ্রামের লোকমান আলীর ছেলে পোল্ট্রি ফার্ম মালিক আনিছুর রহমান (৪১) ও মৃত মোখলেছুর রহমানের ছেলে কৃষক গোলাম রব্বানী (৪৬)।

তিনি আরো জানান, আটককৃতদের ধামইরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট গনপতি রায় কর্তৃক পরিচালিত ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দৌগাছি ইউনিয়ন পরিষদের ০২নং ওয়ার্ড মেম্বারকে ০৬ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং অপর তিন জনকে ০৫ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। পরে সন্ধ্যায় আসামীদের নওগাঁ কেন্দ্রীয় কারাগারে হস্তান্তর করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই