তারিখ : ১৭ আগস্ট ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় একরাতে ৬ দোকানে দুর্ধর্ষ চুরি

মনপুরায় একরাতে তালা ভেঙ্গে ও সিদ কেটে ৬ দোকানে দুর্ধর্ষ চুরি
[ভালুকা ডট কম : ২২ জুন]
ভোলার মনপুরায় একরাতে তালা ভেঙ্গে ও সিদ কেটে ৬ টি দোকোনে চুরির ঘটনা ঘটেছে। উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নে অবস্থিত আনন্দবাজারের ৪ টি মুদি দোকান, ১ টি ইলেকট্রনিক্স ও ১ টি ঔষধের দোকানে এই চুরি সংগঠিত হয়। এসময় দোকানের ক্যাশবাক্সের তালা ভেঙ্গে নগদ টাকা, ফ্লেক্সিলোডের ব্যবহৃত মোবাইল ও মুদি মালামাল চুরি করে নিয়ে যায় চোরচক্রটি। এতে নগদ টাকাসহ অন্তত তিন লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে বলে জানায় ব্যবসায়ীরা।

মঙ্গলবার দিবাগত রাতে (২২ জুন) দোকানপাট বন্ধ করে ব্যবসায়ীরা বাড়িতে চলে গেলে বুধবার  সকালে এসে দোকানের সাটারের টালা ভাঙ্গা দেখতে পান। এছাড়াও ১ টি দোকানের পেছনে সিদকেটে ঢোকার চিহ্ন রয়েছে। তবে বুধবার মধ্যরাতে এই চুরি সংগঠিত হয়েছে বলে ধারনা করছেন ব্যবসায়ীরা।

আনন্দবাজারের চুরি হওয়া দোকানগুলো হলো, ব্যবসায়ী মহিববুল্লাহ, আলমগীর, কামাল মিস্ত্রি, বাচ্চু মিস্ত্রি’র মুদি দোকান, নাগরের ইলেকট্রনিক্সের দোকান ও আবুল কালাম মাস্টারের ঔষধের দোকান।এব্যাপারে মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাইদ আহমেদ জানান, আনন্দবাজারে দোকান চুরির ব্যাপারে কেউ জানায়নি বা কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই