তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে গাঁজা সহ ৩ মাদক কারবারি আটক

রায়গঞ্জে ৫০ কেজি গাঁজা সহ ৩ মাদক কারবারি আটক
[ভালুকা ডট কম : ২৪ জুন]
সিরাজগঞ্জের রায়গঞ্জে ৫০ কেজি গাঁজা সহ ৩ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব ১২ এর সদস্যেরা। শুক্রবার দুপুরে রায়গঞ্জ থানাধীন ঢাকা-বগুড়া মহাসড়কের ষোলমাইল এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা কুমিল্লা জেলার কোতয়ালী থানার দৌলতপুর গ্রামের খোকন মিয়ার ছেলে আব্দুর রহিম (৩৪), ময়মনসিংহ জেলার গৌরিপুর থানার ফুলহর বিটারপাড়া গ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে সোলাইমান মিয়া (২২) ও ফুলহর গ্রামের মৃত মইনুদ্দিনের ছেলে শাওন মিয়া (২২)।

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার এম. রিফাত-বিন-আসাদ এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৫০কেজি গাঁজা সহ ৩ মাদক কারবারী কে আটক করা হয়। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানাযায়, এই মাদক কারবারিরা দীর্ঘদিন যাবত আইন-প্রয়োগকারী সংস্থার চোখ ফাকি দিয়ে দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় করে আসছিলো। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামত সহ তাদের রায়গঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। রায়গঞ্জ থানার ওসি রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আসামীদের আগামীকাল কোর্টে চালান দেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই