তারিখ : ১৭ আগস্ট ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ফ্যাক্টরী বন্ধের দাবীতে মানব বন্ধন

ভালুকায় অবৈধ সীসা ফ্যাক্টরী বন্ধের দাবীতে এলাকাবাসীর মানব বন্ধন
[ভালুকা ডট কম : ২৭ জুন]
ভালুকার হবিরবাড়ী ইউনিয়নের আওলাতলী গ্রামে লোকালয়ে গড়ে উঠা একটি অবৈধ সীসা ফ্যাক্টরী বন্ধের দাবীতে রোববার দুপুরে মানব বন্ধন করেছে গ্রামবাসী। এলাকার শত শত নারী পুরুষ ছাত্র ছাত্রী মানব বন্ধনে অংশ গ্রহন করেন।

মানব বন্ধনে অংশ নেয়া এলাকাবাসী জানান ওই ফ্যাক্টরীতে পরিত্যাক্ত ব্যাটারি হতে সীসা গলানোর সময় নির্গত ধোঁয়া ও গ্যাসে বাতাস ভারি হয়ে মানুষের শ্বাস প্রশ্বাস নিতে দম বন্ধ হয়ে আসে। বিশেষ করে শিশুদের খুব সমস্যা হয়। বিষাক্ত গন্ধে গরু ছাগল টিকতে নাপেরে দড়ি ছিড়ে ছুটছিুটি শুরু করে। ফসল সহ গাছপালার ক্ষতি হয়। এলাকাবাসী অবিলম্বে অবৈধ সীসা ফ্যাক্টরীটি বন্ধের জন্য প্রশাসনের কাছে দাবী জানান।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ আবুল কালাম আজাদ,বীর মুক্তিযোদ্ধা ইসাহাক সরকার,আবুল কাসেম , নয়ন হাওলাদার,হাফিজ উদ্দীন, সাবেক ইউপি মেম্বার আব্দুর রউফ, শাহজাহান মিয়া, উজ্জল সরকার ,আবুল বাসার প্রমুখ।#

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই