তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় আইন-শৃংখলা ও সমন্বয় কমিটির মাসিক সভা

নওগাঁর পত্নীতলায় আইন-শৃংখলা ও সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৮ জুন]
নওগাঁর পত্নীতলায় উপজেলা আইন-শৃংখলা ও সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উপজেলা পরিষদ সভা কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন সরকারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন পত্নীতলা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফ্ফার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্, উপজেলা কৃষি কর্মকর্তা প্রকাশ চন্দ্র সরকার, উপজেলা প্রকৌশলী সৈকত দাস, উপজেলা মহিলা বিয়ষক কর্মকর্তা মনোরঞ্জন পাল, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা পোল্লাদ কুমার কুন্ডু, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ মনিরুজ্জামান, ডাঃ সাদিয়া ইসলাম, পত্নীতলা উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি ও পত্নীতলা প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, নওগাঁ জেলা পরিষদের সদস্য আলহাজ্ব আবুল কালাম আজাদ।

এছাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যনগণ, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, আইন-শৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ, গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই