তারিখ : ১৭ আগস্ট ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় রাস্তার কাজের উদ্বোধন

নওগাঁয় রাস্তার কাজের উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৯ জুন]
নওগাঁ পৌর সভার বাঙ্গাবাড়িয়া কলোনীর জিয়া আনছারীর বাড়ী হতে সাংবাদিক পাভেলের বাড়ীর শেষ পর্যন্ত রাস্তর আরসিসি কাজের উদ্বোধন করা হয়েছে। বুধবার (২৯জুন) পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর আহসানুল হাবীব রাজন এই কাজের উদ্বোধন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন পৌরসভার সহকারী প্রকৌশলী এমএম এইচ সঙ্গি, উপ-সহকারী প্রকৌশলী মোফাজ্জল হোসেন, পৌরসভা কার্যসহকারী খোরশেদ আলম, জেলা প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক আব্দুর রউফ পাভেল, স্থানীয় বাসিন্দাএলাহী চৌধুরী, ফাইম, তানভীর রহমান সোহাগ, বাঁকাসহ গন্যমান্য ব্যক্তিরা।

এসময় কাউন্সিলর আহসানুল হাবীব রাজন বলেন, বর্তমান সরকারের প্রধান অঙ্গিকার হচ্ছে শহরের সুবিধা গ্রামে পৌছে দেওয়া। সেই অঙ্গিকার অনুযায়ী আজ দেশের সকল অঞ্চলের রাস্তা, ব্রীজ, কালর্ভাট, শিক্ষা, স্বাস্থ্য, বাসস্থানের উন্নয়ন অব্যাহত রয়েছে। যার কারণে সাধারন মানুষ অতি সহজে তাদের প্রয়োজনীয় কাজ দ্রুত শেষ করতে পারছে। আর এই উন্নয়ন একমাত্র শেখ হাসিনার নেতৃত্বেই সম্ভব। আমি একজন জনপ্রতিনিধি হিসেবে আমার ওয়ার্ডের সর্বস্তরের মানুষের মতামতের ভিত্তিতে তাদের সুষমও উন্নয়ন সাধিত করবো। আমার এলাকার মানুষের পাশে আমি সব সময় আছি এবং আজীবন পাশে থেকে সেবা করার চেস্টা অব্যাহত থাকবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই