তারিখ : ১৭ আগস্ট ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে আনসার মৌলিক প্রশিক্ষণ সমাপনী

কালিয়াকৈরে আনসার মৌলিক প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৯ জুন]
বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সাধারণ আনসার মৌলিক প্রশিক্ষণ পুরুষ ৫ম ধাপের  সমাপনী কুচকাওয়াজ বুধবার সকালে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুরে  বাংলাদেশ আনসার ও ভিডিপি একাডেমিতে অনুষ্ঠিত হয়েছে।

প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠানে কুচকাওয়াজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সালাম গ্রহণ করেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনসার ও ভিডিপি একাডেমির কমান্ড্যান্ট অতিরিক্ত মহাপরিচালক মোঃ সামছুল আলম,উপ-মহাপরিচালক (প্রশাসন) কর্নেল মোহাম্মদ রফিকুল ইসলাম,উপ-মহাপরিচালক (অপারেশন) একেএম জিয়াউল আলম ও বাহিনীর অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠান শেষে শ্রেষ্ঠ প্রশিক্ষণার্থী দের হাতে পুরস্কার তুলেদেন প্রধান অতিথি। মোট ১হাজার ৭৪জন প্রশিক্ষণার্থীদের মধ্যে ড্রিল-এ শেষ্ঠত্বের পুরষ্কার অর্জন করেন আহসান হাবিব,ফায়ারিং-এ সেরা নুর ইসলাম , সবকিছু মিলিয়ে চৌকস প্রশিক্ষণার্থীর পুরস্কার লাভ করেন মোঃ জুয়েল মিয়া। প্রধান অতিথি বলেন সাধারণ আনসাররা প্রশিক্ষণ শেষে অঙ্গিভূত হয়ে বিভিন্ন সরকারী-বেসরকারী গুরুত্বপুর্ণ প্রতিষ্ঠানে দায়িত্ব পালন করেন। বর্তমানে সারাদেশে চার সহস্রাধিক প্রতিষ্ঠানে প্রায় ৫৪ হাজার সাধারণ আনসার অঙ্গীভূত হয়ে দেশের জননিরাপত্তায় অবদান রেখে চলেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই