তারিখ : ১৭ আগস্ট ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগর উপজেলা শিল্পকলা একাডেমীতে অভিষেক

রাণীনগর উপজেলা শিল্পকলা একাডেমীতে অভিষেক
[ভালুকা ডট কম : ২৯ জুন]
নওগাঁর রাণীনগর উপজেলা শিল্পকলা একাডেমীতে বরণ ও অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে উপজেলায় নতুন যোগদান করা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিল্পকলা একাডেমীর সভাপতি শাহাদাত হুসেইনকে শিল্পকলা একাডেমীর পক্ষ থেকে বরণ করা উপলক্ষ্যে এই অভিষেক অনুষ্ঠিত হয়।

এদিন শিল্পকলা একাডেমীর সাধারন সম্পাদক ও যুব উন্নয়ন কর্মকর্তা আশিষ কুমার ঘোষের সার্বিক তত্ত্বাবধানে একাডেমীর শিক্ষক-শিক্ষার্থীরা ফুলেল শুভেচ্ছা প্রদানের মাধ্যমে সভাপতিকে বরণ করে নেয়। এই উপলক্ষ্যে শিল্পকলা একাডেমীতে এক ঘরোয়া সংগীত উৎসবের আয়োজন করা হয়। আয়োজনে একাডেমীর নিয়মিত শিল্পীরা বিভিন্ন ধারার সংগীত পরিবেশন করে। এসময় সহকারি কমিশনার (ভ’মি) মোহাম্মদ হাফিজুর রহমান, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, মহিলা বিষয়ক কর্মকর্তা শাহিনা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিল্পকলা একাডেমীর সভাপতি শাহাদাত হুসেইন বলেন, আমি একাডেমীর শিশু শিল্পীসহ নিয়মিত শিল্পীদের কন্ঠে গান শুনে সত্যিই অভিভ’ত। পরিবারের সার্বিক সহযোগিতা ও একাডেমীর শিক্ষকদের ¯েœহ জড়ানো সঠিক সংগীতের তালিম পেলে একদিন এই মেধাবী শিল্পীদের মাধ্যমেই পুরো দেশসহ বিশ্বের দরবারে এই উপজেলার সুনাম ছড়িয়ে পড়বে। আমি যতদিন এই উপজেলাতে কর্মরত আছি ততদিন সরকারের পক্ষ থেকে এই শিল্পকলার দিন দিন আরো সফলতা অর্জনে যা যা করা দরকার সেগুলো করতে সার্বিক সহযোগিতা প্রদান করা হবে। কারণ সুস্থ্য ধারার সংগীত যে কোন মানুষের মনোজগতের বিনোদনের একটি বড় উৎস।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই