তারিখ : ১৭ আগস্ট ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনায় উচ্ছসিত

নান্দাইলে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনায় তৃণমূল নেতাকর্মীরা উচ্ছসিত
[ভালুকা ডট কম : ৩০ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষনায় নান্দাইল ছাত্রলীগ তৃণমূল নেতাকর্মী সহ সাধারণ কর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য সৃষ্টি হয়েছে এবং নেতাকর্মীরা আনন্দিত ও উচ্ছসিত। নতুন কমিটির কর্মকর্তারা হচ্ছেন ত্যাগী ও দীর্ঘদিনের পরীক্ষীত ছাত্রলীগ নেতা তৌফিকুল ইসলাম মামুন সভাপতি ও শাহ মাহমুদুল হক সৌরভ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হচ্ছেন সহ-সভাপতি ১৭জন, যুগ্ম সম্পাদক ৬জন, সাংগঠনিক সম্পাদক ৬জন সহ ৩১ সদস্য বিশিষ্ট নান্দাইল উপজেলা ছাত্রলীগ শাখা গঠন করা হয়েছে। কমিটির অনুমোদন দিয়েছেন ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মো. আল আমিন ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির। ফলে নান্দাইলে তৃণমূল ছাত্রলীগ ও সাধারণ ছাত্রলীগ নেতাকর্মীরা জেলা নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন।

তৃণমূল ছাত্রলীগ নেতাকর্মীরা জানান, দীর্ঘ ৫বছর পর নান্দাইল উপজেলা ছাত্রলীগ কমিটি গঠন করায় নান্দাইলে তৃণমূল ও সাধারণ ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে আনন্দ বিরাজ করছে। উক্ত কমিটির সুযোগ্য নেতৃবৃন্দের মাধ্যমেই আগামী দিনে ছাত্রলীগের রাজনৈতিক কর্মকান্ড জোড়ালো ভাবে পরিচালিত করা সম্ভব হবে বলে ছাত্রলীগ তৃণমূল ও সাধারণ নেতাকর্মীরা আশাবাদ ব্যক্ত করেন। 

উল্লেখ্য, নান্দাইল উপজেলা ছাত্রলীগের নব গঠিত ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক জেলা নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে বলেন, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে এই কমিটি দল তথা নৌকার পক্ষে আপোষহীন ভূমিকা পালন করবেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই