তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ছাত্রলীগের নবগঠিত কমিটির আনন্দ র‌্যালী

নান্দাইলে ছাত্রলীগের নবগঠিত কমিটির পরিচিতি সভা, সংবর্ধনা ও আনন্দ র‌্যালী অনুষ্ঠিত  
[ভালুকা ডট কম : ০২ জুলাই]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির পরিচিতি সভা, সংবর্ধনা ও আনন্দ র‌্যালী শনিবার (২রা জুলাই) উপজেলা সদর দলীয় কার্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

নান্দাইল উপজেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি তৌফিকুল ইসলাম মামুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ মাহমুদুল হক সৌরভের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ১৫৪ ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের সংসদ সদস্য ও নান্দাইল উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইঁয়া, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মাজহারুল হক ফকির, নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক শরাফ উদ্দিন ভূইঁয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান সারোয়ার জাহান জিটু, জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক বাহার, ইউপি চেয়ারম্যান কামরুল হাসনাত মিন্টু, সাইদুর রহমান, ফয়েজ উদ্দিন কামাল, আব্দুল মতিন ভদ্র,  একেএম গোলাম মোস্তুফা, খাদেমুল ইসলাম লিটন, কামরুজ্জামান ভূইঁয়া, আহসান কবির খান কচি, শরিফুল গনি, সাইদুর রহমান মিন্টু প্রমুখ আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভা ও পরিচিতি অনুষ্ঠানের পূর্বে নবনির্বাচিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে আনন্দ র‌্যালী নান্দাইল উপজেলা সদর প্রদক্ষিণ করে। আনন্দ র‌্যালীতে নেতৃত্ব দেন এমপি আনোয়ারুল আবেদীন খান তুহিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, নবনির্বাচিত ছাত্রলীগ কমিটির সভাপতি তৌফিকুল ইসলাম মামুন ও সাধারণ সম্পাদক শাহ মাহমুদুল হক সৌরভ।

উল্লেখ্য, নান্দাইল উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির পরিচিতি সভা, সংবর্ধনা ও আনন্দ র‌্যালী অনুষ্ঠানে নান্দাইল উপজেলার ১৩টি ইউনিয়ন ও ওয়ার্ড থেকে তৃণমূল ছাত্রলীগ নেতাকর্মীরা মিছিল সহকারে অনুষ্ঠানে যোগদান করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই