তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে ট্রাক্টরের ফলার আঘাতে এক কিশার নিহত

সখীপুরে ট্রাক্টরের ফলার আঘাতে এক কিশার নিহত
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
টাঙ্গাইলের সখীপুরে জমিতে হাল বাওয়ার সময় ট্রাক্টরের ফালার আঘাতে সুমন আহমেদ (১৫) নামের এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে । সোমবার সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার যাদবপুর চাকলাপাড়ার পাইনার বাঈদে হালবাওয়ার সময় এ দূর্ঘটনা ঘটে। নিহত সুমন আহমেদ ওই গ্রামের মৃত কবির মিয়ার ছেলে। খবর পেয়ে  পুলিশ  সুমনের  খন্ডবিখন্ড লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠায়।

জানা যায়, সোমবার সন্ধ্যায় সুমন তার বাড়ির পাশে প্রতিবেশির জমিতে ট্রাফি ট্রাক্টর দিয়ে দিয়ে হাল বাওয়ার সময় চালককে সহযোগিতা করার জন্য ট্রাক্টরে ওঠ বসে। এ সময় অসাবধানতায় চলন্ত ট্রাক্টরের ফলার নীচে পড়ে যায় সুমন। এতে তার দেহ  খন্ডবিখন্ড হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  

সখীপুর থানার উপপরিদর্শক এসআই সজল  বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে। ট্রাক্টরের চালক পালিয়ে গেলেও  ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই