তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় স্বামী ও স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

নওগাঁয় স্বামী ও স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ২০ জুলাই]
নওগাঁর আত্রাইয়ে নিজ শয়ন কক্ষ থেকে স্বামী ও স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলার বিশা ইউনিয়নের সুদরানা গ্রামের সাইফুল সরদারের বাসা থেকে পুলিশ তাদের লাশ উদ্ধার করে। নিহতরা হলেন, উপজেলার সুদরানা গ্রামের সাইফুল ইসলামের ছেলে মাসুম আলী সরদার (২১) ও তার স্ত্রী লিমা খাতুর (১৯)।

এ বিষয়ে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তারেকুর রহমান সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত মাসুম ও তার স্ত্রী লিমা খাতুন প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাতে স্বামী-স্ত্রী খাবার শেষে নিজ শয়ন কক্ষে ঘুমাতে যান। বুধবার অনেক বেলা হলেও ঘরের দরজা না খোলায় পরিবারের লোকজন ও প্রতিবেশীরা গিয়ে স্বামী-স্ত্রীর লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তারা পুলিশে খবর দেন। খবর পেয়ে সাথে সাথে আত্রাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। তিনি আরো বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় একটি ইউডি মামলা রেকর্ড করা হয়েছে এবং প্রতিবেদনের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই