তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আশ্রয়ন প্রকপ্লের ঘর পেলো ৪৫টি পরিবার

ভালুকায় মুজিব শতবর্ষ উপলক্ষে ৩য় ধাপে আশ্রয়ন প্রকপ্লের ঘর পেলো ৪৫টি পরিবার
[ভালুকা ডট কম : ২১ জুলাই]
মুজিব শতবর্ষ উপলক্ষে ময়মনসিংহের ভালুকায় ৩য় ধাপে ঘর পেয়েছে আরো ৪৫টি গৃহহীন ও আশ্রয়হীন পরিবার। বৃহস্পতিবার গনভবন থেকে ভার্চুয়ালী যুক্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কার্যক্রম উদ্বোধন করেন।

এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী কর্মকর্তা সালমা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি,উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ,উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি শওকত আলী, উপজেলা ভাইসচেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু,মহিলা ভাইস চেয়ারম্যান ডঃ সেলিনা রশিদ,ভালুকা প্রেস ক্লাবের সভাপতি কামরুল হাসান পাঠান কামাল,রাজৈ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বাদশা সহ অন্যরা।

অনুষ্ঠানে বীরমুক্তিযোদ্ধা, শিক্ষক,সাংবাদিকসহ সুধীজনেরা উপস্থিত ছিলেন। এ নিয়ে ভালুকা উপজেলায় ’ক’ শ্রেনীভুক্ত ৩২৪টি পরিবার পেলো মাথা গোঁজার ঠাই ও আপন ঠিকানা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই