তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরে চোরচক্রের পাঁচ সদস্য আটক

যশোরে চোরচক্রের পাঁচ সদস্য আটক সহ ৬টি চোরাই মটর সাইকেল উদ্বার
[ভালুকা ডট কম : ২৩ জুলাই]
যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ এক অভিযানে চোরচক্রের ৫ সদস্য আটক সহ ছয়টি চোরাই মোটরসাইলে উদ্ধার করেছে।

আটককৃতরা হলো যশোর সদর উপজেলার কেসমত নওয়াপাড়ার বাদশা কসাইয়ের ছেলে হৃদয় হোসেন (২০) বাঘারপাড়া উপজেলার করিমপুর গ্রামের মফিজ মোল্যার ছেলে রফিকুল ইসলাম (২০), মণিরামপুর উপজেলার জামজামি গ্রামের মিজানুর রহমানের ছেলে শোয়েব হোসেন (২০), তারুয়াপাড়া গ্রামের শওকত আলীর ছেলে বোরহান হোসেন (২৩), ঝিকরগাছা উপজেলার কাশিপুর গ্রামের শাহাবুদ্দিন মন্ডলের ছেলে আনসার আলী (৩৫)। যশোর জেলা পুলিশের মুখপাত্র ডিবির (গোয়েন্দা) ওসি রুপণ কুমার সরকার শনিবার বেলা তিনটায় (২৩ জুলাই) ডিবি কার্যালয় এক প্রেস ব্রিফিংয়ে একথা জানান।

রুপণ কুমার সরকার বলেন, ডিবির চৌকস কর্মকর্তা এসআই মফিজুল ইসলামের নেতৃত্বে  গোপন সংবাদে ভিত্তিতে রেজিষ্ট্রেশনবিহীন একটি মোটরসাইকেলসহ শহরের মণিহার চত্ত্বর থেকে চোরচক্রের একজনকে আটক করেন যাকে জিজ্ঞসাবাদ করে মনিরামপুর, ঝিকরগাছা, ও মাগুরা জেলা থেকে আরো চারজনকে আটক করা হয়। এসময় চোর চক্রের কাছ থেকে মোট ছয়টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয় ।

এদের কাছ থেকে ১০ টি জাল মোটরসাইকেলের রেজিষ্ট্রেশন সনদ, ক্রয় বিক্রয়ের জাল দলিল, রেজিষ্ট্রেশন তৈরির সরঞ্জাম, লেমিনেটর মেশিন, মোটরসাইকেলের রং পরিবর্তন করার জন্য বিভিন্ন রংয়ের শ্প্রেসহ বিভিন্ন মামামাল উদ্ধার করা হয়। তাদের আদালতে সোর্পদসহ জিঞ্জাসাবাদের জন্য বিজ্ঞ আদালতে রিমান্ড আবেদন করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই