তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ যুবক গ্রেফতার

নওগাঁয় বিপুল সংখ্যক ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ যুবক গ্রেফতার
[ভালুকা ডট কম : ২৯ জুলাই]
নওগাঁ সদর থানার দয়ালের মোড় এলাকায় অভিযান পরিচালনা করে ২হাজার ৭শ ৯০পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ এমদাদুল হক (৩০) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব-৫, সিপিসি-৩ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারি পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে জেলার মহাদেবপুর উপজেলার শিবরামপুর গ্রামের মোঃ এনামুল হোসেনের ছেলে মোঃ এমদাদুল হককে হাতেনাতে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় সে দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল  ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে কৌশলে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় উঠতি বয়সী যুবক এবং মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।   পরবর্তীতে তার বিরুদ্ধে নওগাঁর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করে শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই