তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে কাজী নিয়োগ বন্ধের দাবীতে আদালতে মামলা

নান্দাইলের চন্ডীপাশা ইউপিতে কাজী নিয়োগ বন্ধের দাবীতে বিজ্ঞ আদালতে মামলা দায়ের
[ভালুকা ডট কম : ৩০ জুলাই]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৪নং চন্ডীপাশা ইউনিয়নে অবৈধভাবে মুসলিম বিবাহ ও তালাক রেজিষ্টার (কাজী) নিয়োগের বিরুদ্ধে বিজ্ঞ নান্দাইল সিনিয়র সহকারী জজ (ঈশরগঞ্জ) আদালতে সংশ্লিষ্ট নিয়োগ কমিটির ৭ জনকে বিবাদী করে গত ২৭ জুলাই তারিখ মামলা নং ১৬২/২০২২ অন্য প্রকার দায়ের করেন ২৬ই এপ্রিল ২০০৮সনে উক্ত ইউনিয়নে কাজী নিয়োগ পরীক্ষায় প্রথমস্থান অর্জনকারী ধূরুয়া গ্রামের মো. আবু তাহের মোহাম্মদ নুরুল্লাহ।

উক্ত মামলার বিবাদী হিসাবে মামলার ১নং বিবাদী সাবরেজিস্টার ও নিকাহ্ রেজিষ্টার উপদেষ্টা কমিটি ও সদস্য সচিব নান্দাইল, ময়মনসিংহ, ২নং বিবাদী চেয়ারম্যান উপজেলা পরিষদ নান্দাইল ও সদস্য নিকাহ্ রেজিষ্টার উপদেষ্টা কমিটি, নান্দাইল, ৩নং বিবাদী উপজেলা নির্বাহী অফিসার ও সদস্য নিকাহ্ রেজিষ্টার উপদেষ্টা কমিটি, নান্দাইল, ৪নং বিবাদী চেয়ারম্যান চন্ডীপাশা ইউনিয়ন পরিষদ ও সদস্য নিকাহ্ রেজিষ্টার উপদেষ্টা কমিটি, ৫নং বিবাদী জেলা প্রশাসক ময়মনসিংহ জেলা নিকাহ্ উপদেষ্টা কমিটি ও সভাপতি নিকাহ্ রেজিষ্টার নিয়োগ কমিটি, ৬নং বিবাদী জেলা রেজিষ্টার ও সদস্য সচিব জেলা নিকাহ্ রেজিষ্টার কমিটি ময়মনসিংহ, ৭নং বিবাদী অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও সভাপতি জেলা নিকাহ্ রেজিষ্টার কমিটি ময়মনসিংহ। বিজ্ঞ আদালত মামলাটি গ্রহন করে সকল বিবাদীগনকে কারণদর্শানোর নোটিশ প্রদান করেছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই