তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে পুলিশের অভিযানে ৬ জুয়াড়ী আটক

তজুমদ্দিনে পুলিশের অভিযানে ৬ জুয়াড়ী আটক
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
ভোলার তজুমদ্দিনে পুলিশ অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ৬ জুয়াড়ীকে আটক করেন। এ সময় নগদ টাকাসহ জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করেন। পরে পুলিশ বাদী হয়ে জুয়া আইনে মামলা দায়ের করে জেলা হাজতে প্রেরণ করে জুয়াড়ীদের।

মামলার এজহার সুত্রে জানা যায়, গতকাল (৩০ জুলাই) রাতে এসআই সামিম সর্দারের নেতৃত্বে তজুমদ্দিন থানার ১১৪৯ নং সাধারণ ডায়রী মূলে সঙ্গীয় ফোর্স নিয়ে থানা এলাকায় গ্রেপ্তারী পরোয়ানাসহ বিশেষ অভিযান পরিচালনা করেন। এ সময় গোপন সংবাদে জানতে পারেন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দক্ষিণ শম্ভুপুর গ্রামের মোস্তফা মিয়ার উঠানে একটি দল প্রকাশ্যে জুয়া খেলছেন। পরে সামিম সর্দারের নেতৃত্বে পুলিশের একটি টিম সেখানে অভিযান পরিচালনা করে ৬ জুয়াড়ীকে আটক করে থানায় নিয়ে আসেন।

আটককৃতরা হলেন, কামালের ছেলে মোঃ শাহিন (২৪), শাজাহানের ছেলে আলামীন (২৫), আঃ রবের ছেলে মোঃ জাকির (২৫), ইউনুচের ঝেলে মোঃ লোকমান (৩০), মোঃ নুরনবীর ছেলে শহিদুল (২২) ও শম্ভুপুর ইউনিয়নের ৭নং ওয়র্ডের গ্রাম পুলিশ ছায়েদুল হকের ছেলে মোঃ ফরিদ উদ্দিন (৩৮)। এ সময় আটককৃতদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জামসহ নগদ ৩৫হাজার ৭শত টাকা জব্দ করা হয়। পরে পুলিশ প্রকাশ্য জুয়া আইন ১৮৬৭ সালের ৪ ধারায় তজুমদ্দিন থানার নন এফ আই আর প্রশিকিউশন ১৭/২২ দাখিল পূর্বক জুয়াড়ীদের আদালতে সোপর্দ্দ করেন।

তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক বলেন, গোপন সংবাদের ভিত্তি অভিযান পরিচালনা করে প্রকাশ্যে জুয়া খেলা অবস্থায় ৬জনকে আটক করা হয় আর কিছু জুয়াড়ী পালিয়ে যায়। পরে তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়।

স্থানীয়দের সাথে আলাপ করে জানা যায়, শম্ভুপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে এমন কোন অপকর্ম নেই যার সাথে গ্রাম পুলিশ ছায়েদুল হক জড়িত নেই। কিছু দিন পূর্বে লামছি শম্ভুপুর মৌজার ১৯৩৫ নং দাগে সরকারী খাস জমি দখল করে স্থায়ী পাকা ভবন নির্মাণ করেন। যেটির বিরুদ্ধে স্থানীয়রা সরকারী খাস জমি উদ্ধার চেয়ে সরকারী বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দিয়েও কোন প্রতিকার পায় নাই। সরকারী দপ্তর সমূহ ফরিদের অদৃশ্য ক্ষমতার কাছে অসহায় হয়ে পড়েন। যার ফলে ফরিদ উদ্দিন কোন বাঁধা ছাড়াই সরকারী জমি দখল করে পাকা ভবন নির্মাণ করতে স্বক্ষম হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই