তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে গাঁজা গাছসহ রোপনকারী আটক

তজুমদ্দিনে গাঁজা গাছসহ রোপনকারী আটক
[ভালুকা ডট কম : ০২ আগস্ট]
ভোলার তজুমদ্দিনে পুলিশ অভিযান চালিয়ে ৪কেজি ৫০গ্রাম ওজনের বিশাল একটি গাঁজা গাছসহ পরিচার্যাকারীকে আটক করেছেন। পরে তজুমদ্দিন থানার এস আই সামিম সর্দার বাদী হয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেলা হাজতে প্রেরণ করেন।

মামলার এজহার সুত্রে জানা যায়, গতকাল (১ আগণ্ট) রাতে এসআই সামিম সর্দারের নেতৃত্বে তজুমদ্দিন থানার ৩৮ নং সাধারণ ডায়রী মূলে সঙ্গীয় ফোর্স নিয়ে থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধারসহ গ্রেপ্তারী পরোয়ানা তামিলের অভিযান পরিচালনা করে মুচিবাড়ির কোনায় অবস্থান করেন। এ সময় গোপন সংবাদে জানতে পারেন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের গোলকপুর গ্রামের হাজী নুরুন্নবী ফকিরের পুকুর পাড়ে সবজি চাষাবাদ করছেন সাথে একই এলাকার মৃত মন্তাজের ছেলে কাজল একটি গাঁজা গাছ রোপন করে তা পরিচর্যা করছেন। পরে তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জকে ঘটনা অবহিত করে সোমবার দিবাগত রাত সোয়া ২টায় সেখানে অভিযান পরিচালনা করে কাঁচা অবস্থায়  কেজি ৫০গ্রাম ওজনের গাঁজা গাছসহ কাজল (৩৬)কে আটক করেন। কাজল দীর্ঘ ২০ বছর যাবৎ তজুমদ্দিন উপজেলার বিভিন্ন এলাকায় তার উৎপাদিত গাঁজা বিক্রি করেন বলে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেন। পরে তজুমদ্দিন থানার এস আই শামিম সর্দার বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬ (১) এর সারণী ১৮ (১) ধারায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ০১, তং ০২.০৮.২০২২। পরে তাকে জেলা হাজতে প্রেরণ করেন পুলিশ।

এবিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন থানার এস আই ও মামলার তদন্তকারী কর্মকর্তা সামিম সর্দার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জের নির্দেশনা অভিযান পরিচালনা করে গাঁজা গাছসহ কাজলকে আটক করি। জিজ্ঞাবাদ শেষে মামলা রুজু করে তাকে জেলা হাজতে প্রেরণ করি।#






 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই