তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিস্ফোরণে আহত যুবকের মৃত্যু

ভালুকায় বিস্ফোরণে আহত যুবকের ৬ দিন পর মৃত্যু
[ভালুকা ডট কম : ০২ আগস্ট]
ভালুকায় একটি দোকানরুমে অজ্ঞাত বিস্ফোরণে শরীর ঝলসে গিয়ে আহত মোজাম্মেল হক জনি (২৫) ছয় দিন পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ঢাকায় শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে মঙ্গলবার দুপুরে তিনি মারা যান। জনি ভালুকা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড টিএন্ডটি রোডের মোস্তুফা কামালের ছেলে।

জানা যায়, গত গত ২৭ জুলাই সন্ধ্যায় ভালুকা বাসস্ট্যান্ড সেভেন স্টার হোটেলের পেছনে একটি রুমে বিস্ফোরণের ঘটনা ঘটলে মোজাম্মেল হক জনির শরীরের ৫০ ভাগ ঝলসে গিয়ে গুরুতর আহত হন। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ঢাকা শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। ছয় দিন পর মঙ্গলবার দুপুরে তিনি মারা যান।

নিহত জনির বন্ধু শাকিল জানান, নিহত জনি ভালুকা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড টিএন্ডটি রোডের আব্দুল কাদের মিয়ার বাসায় দীর্ঘ দিন ধরে পরিবার নিয়ে ভাড়ায় থেকে ব্যবসা করতেন। বেশ কিছুদিন ধরে তিনি বাসস্ট্যান্ডে অবস্থিত সেভেন স্টার হোটেলের পেছনে একটি রুম ভাড়ায় নিয়ে চা-পাতির ব্যবসা করে আসছিলেন। ঘটনার দিন সন্ধ্যায় তিনি অফিসে চেয়ারে বসে হিসেব করছিলেন। এ সময় বিকট শব্দে বিস্ফোরণ ঘটলে তার শরীরের অর্ধেক অংশ পুড়ে ঝলসে যায়।

ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো: আল মামুন জানান, সেভেন স্টার হোটেলের গ্যাসলাইনের লিকেজ থেকে, পাশাপাশা হোটেলের রান্নাঘরের চুলার তাপের কারণে পাশের নিহত জনির রুমটিতে বিস্ফোরণের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, বিদ্যুতের শর্টসার্কিট থেকে বিস্ফোরেণের ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। এছাড়া সেখানে গ্যাসলাইনটি আপাতত বন্ধ রেখে তদন্ত কাজ চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই