তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে শোক দিবস পালনে প্রস্তুতি সভা

রাণীনগরে জাতীয় শোক দিবস পালনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৩ আগস্ট]
নওগাঁর রাণীনগরে জাতীয় শোক দিবস ১৫আগস্ট পালন উপলক্ষে উপজেলা প্রশাসন কর্তৃক একটি প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু।

এছাড়াও উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ হাফিজুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদের সকল দপ্তরের প্রধান, জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ গন্যমান্য ব্যক্তিরা।

এসময় বক্তারা বলেন উপজেলার সকল সরকারি, বেসরকারি, এনজিও, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সকল স্থানে যেন সরকারের নির্দেশনা মোতাবেক জাতীয় শোক দিবস যথাযথ ভাবে পালন করা সেই বিষয়ে সকলকে সর্তকতা অবলম্বন করতে হবে। যেন কোথাও কোন অপ্রীতিকর কোন কিছুর সৃষ্টি না হয় সেদিকে আইন শৃঙ্খলা বাহিনীসহ সকলকে কঠোর দৃষ্টি রাখার আহ্বান জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই