তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে ১৪ কেজি গাঁজা সহ কারবারী আটক

রায়গঞ্জে ১৪ কেজি গাঁজা সহ কারবারী আটক
[ভালুকা ডট কম : ০৩ আগস্ট]
রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানাধীন কুমাজপুর এলাকায় এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৪ কেজি গাঁজা সহ এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। বুধবার সকালে এ অভিযান চালানো হয়। আটককৃত আসামী হবিগঞ্জ জেলার মাধবপুর থানার হাড়িয়া সরকারবাড়ী এলাকার মৃত লুদু মিয়ার ছেলে শাহীন মিয়া (৩২)।

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার এম. রিফাত-বিন-আসাদ এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে যাত্রীবাহী বাসের ভিতরে অভিযান চালিয়ে ১৪ কেজী গাঁজাসহ আসামী শাহীন কে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। আটককৃত আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামত সহ তাকে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই